ডকুমেন্টারি ‘নয়নথারা: বিয়ন্ড দ্য ফেয়ারিটেল’ ঘোষণা করেছে নেটফ্লিক্স

image credit-The Hindu

গৌতম বাসুদেব মেনন পরিচালিত ‘নয়নথারা: বিয়ন্ড দ্য ফেইরিটেল’ নয়নথারা এবং বিঘ্নেশ শিবানের সম্পর্ক এবং বিবাহের তালিকা তৈরি করবে।

অভিনেতা নয়নথারা এবং চলচ্চিত্র নির্মাতা ভিগনেশ শিবান এই বছরের শুরুতে কলিউডের সবচেয়ে প্রত্যাশিত বিবাহের মধ্যে একটিতে বিয়ে করেছিলেন। এই দম্পতি, যারা শিবানের 2015 সালের পরিচালনায় নানুম রাউডি ধানে প্রথম একসঙ্গে কাজ করার পরে কয়েক বছর ধরে ডেটিং করছিলেন, 9 জুন মহাবালিপুরমের একটি রিসর্টে গাঁটছড়া বাঁধেন।

এখন, স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix গৌতম বাসুদেব মেনন দ্বারা পরিচালিত দম্পতির সম্পর্ক এবং বিবাহের উপর নয়নথারা: বিয়ন্ড দ্য ফেইরিটেল শিরোনামের একটি “অন্তরঙ্গ তথ্যচিত্র” ঘোষণা করেছে। প্রকল্পটি প্রযোজনা করেছে ভিগনেশ এবং নয়নথারার রাউডি পিকচার্স

এই দম্পতির বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, পরিবারের সদস্যরা এবং অভিনেতা রজনীকান্ত, শাহরুখ খান, কার্তি, পরিচালক মণি রত্নম, অ্যাটলি এবং প্রযোজক বনি কাপুরের মতো চলচ্চিত্রের বেশ কিছু সেলিব্রিটি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সারমর্মটি পড়ে: “অভিনেতা নয়নথারা সম্প্রতি খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ভিগনেশ শিবানের সাথে একটি রূপকথার বিয়েতে বিয়ে করেছেন। যেহেতু তারা দুজনেই জীবনের এই নতুন পর্বটি শুরু করার জন্য প্রস্তুত, নয়নথারা: বিয়ন্ড দ্য ফেইরিটেল তাদের জীবন, বিবাহ এবং তার পরেও একটি সর্ব-অ্যাক্সেস উঁকি দেয়৷ নয়নতারা কে নিবিড়ভাবে ব্যক্তিগত, এবং কীভাবে বিঘ্নেশ তাকে তার প্রতিভা এবং ভালবাসার পূর্ণ শক্তিকে কাজে লাগিয়েছে – একজন শিল্পী এবং একজন মহিলা হিসাবে আমরা তা প্রকাশ করার চেষ্টা করি।”

Leave a Comment

Your email address will not be published.